Fabrilife: আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: Fabrilife -এ কি কাস্টম টি-শার্ট বানানো যায়?
উত্তর: হাঁ, Fabrilife -এ আপনি কাস্টম টি-শার্ট বানাতে পারবেন।

প্রশ্ন: Fabrilife -এ কি কি ধরনের টি-শার্ট আছে?
উত্তর: আপাতত শুধুমাত্র Crew-neck (গোল-গলা) টি-শার্ট , ছেলে, মেয়ে এবং বাচ্চাদের (৭-১০ বছরের)।

ছেলেদের টি-শার্ট :  White ,  black ,  Navy Blue ,  Royal Blue ,  Red Wine ,  Gray Melange  রঙের,

মেয়েদের টি-শার্ট : White ,  black ,  Royal Blue ,  Pink ,  Rose Pink  রঙের

বাচ্চাদের টি-শার্ট :  White ,  Navy Blue ,  Royal Blue ,  Red Wine ,  Pink ,  Rose Pink  রঙের।

প্রশ্ন: আপনাদের ফেব্রিকের কোয়ালিটি কেমন?
উত্তর: খুবই ভাল, কারণ প্রতিটি টি-শার্ট আমাদের নিজস্ব গার্মেন্টসে তৈরি এবং শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপে সর্বোচ্চ কোয়ালিটি বজায় রাখা হয়েছে। টি-শার্টের ফেব্রিক তৈরি করা হয়েছে প্রিমিয়াম কোয়ালিটির ১০০% combed কটন থেকে যা বাজারের অন্যান্য কটন থেকে অনেক দামি তবে এর ফলে টি-শার্ট অনেক মজবুত ও দীর্ঘস্থায়ী হয়, মসৃণ ও নরম হয় যা পরতে অনেক আরামদায়ক, সহজে রঙ জ্বলে যায় না, কুঁচকে বা ঝুলে যায় না।

প্রশ্ন: আপনাদের প্রিন্টিং কোয়ালিটি কেমন?
উত্তর: প্রিন্টিং এর জন্য আমরা সর্বাধুনিক প্রযুক্তি ব্যাবহার করি যা বাংলাদেশে একমাত্র আমাদের কাছেই আছে। আমাদের প্রিন্ট কোয়ালিটি photo-accurate অর্থাৎ আপনি যে ছবিই প্রিন্ট করতে দিবেন ঠিক তাই আমরা প্রিন্ট করতে পারব। টি-শার্টে রঙের কোন সীমাবদ্ধতা নেই, আপনি ডিজাইনে আপনার ইচ্ছা মত রঙ ব্যাবহার করতে পারবেন। এটি ট্রান্সফার বা স্ক্রিন প্রিন্ট না, হাঁতে ধরে সহজে বুঝতে পারবেন না এবং প্রিন্ট অনেক দীর্ঘস্থায়ী।

প্রশ্ন: কিভাবে Fabrilife থেকে আমি টি-শার্ট কিনব?
উত্তর: Fabrilife -এ প্রায় ১০০০০ এর অধিক ডিজাইনের টি-শার্ট কালেকশন আছে, আপনার প্রিয় টি-শার্টটি খুঁজে নিতে ভিজিট করুন https://fabrilife.com/gallery
অথবা চাইলে আপনি নিজের টি-শার্ট নিজেও ডিজাইন করে নিতে পারেন। নিজেই ডিজাইন করতে ভিজিট করুন https://fabrilife.com/design

প্রশ্ন: আমি কিভাবে ডিজাইন করব বুঝতে পারছি না। কোন ভিডিও টিউটোরিয়াল আছে কি?
– অবশ্যই, নিচের ভিডিওটি দেখুন। আশা করছি সব সুন্দর ভাবে বুঝতে পারবেন। তারপরেও যদি বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেজে (https://fb.com/fabrilife) মেসেজ করুন যেকোনো সময়।

প্রশ্ন: কাস্টম ডিজাইনের টি-শার্ট বানালে খরচ কেমন হবে?
উত্তর: ফ্যাব্রিলাইফে প্রতিটি টি-শার্টের প্রাইস ডাইনামিক। 

 

এটা একটা Print-On-Demand প্ল্যাটফর্ম। এইজন্যে, আপনি যখন কোন টি-শার্ট অর্ডার করেন, শুধুমাত্র তখনই ঐ টি-শার্টটি প্রস্তুত করা হয়।

আপনার অর্ডারের টি-শার্টের দাম নির্ধারণ করা হয় এগুলোর উপরঃ

  • কাস্টম ডিজাইন
  • রঙ
  • সাইজ
  • এবং ফেব্রিক কোয়ালিটির

ফ্যাব্রিলাইফের R&D টিমের ডেভেলাপ করা আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স প্রোগ্রাম প্রত্যেকটি টি-শার্টের দাম হিসাব করে এই কয়টা ফ্যাক্টরের উপর নির্ভর করে। হিসেব করে দেখছি, আমাদের বর্তমান স্টকে থাকা টি-শার্টের সাইজ, টাইপ, কালার এইসমস্ত কিছু মিলিয়ে ৮৬৪-টি ভিন্ন দাম সম্ভব!

কারণ, আমাদের ওয়েবসাইট বা অ্যাপে যখন নিজের পছন্দমতো কোন একটা গেঞ্জি ঠিক করে ফেলছেন, আমরা ঠিকই হিসাব করছি ডিজাইনটার প্রিন্ট-এরিয়া, সাইজ L নাকি XXL, ব্যাকগ্রাউন্ড কালার… এইসব কিছুর। ফলাফল, একেবারে ন্যায্যমূল্যে দাম নির্ধারিত হচ্ছে। এইজন্যই আমাদের সত্যিকারের দাবি,

সেরা দামে সেরা টি-শার্ট দেয় Fabrilife

 

প্রশ্ন: আপনাদের টি-শার্টের সাইজ-চার্ট ?
উত্তর: আমাদের টিশার্টের সাইজ স্ট্যান্ডার্ড বাংলাদেশী সাইজ অনুযায়ী অনুশারে তৈরি করা, তারপরেও টিশার্ট কেনার আগে আপনার অবশ্যই সাইজ চার্ট দেখে কেনা উচিত।

প্রশ্ন: Fabrilife -এ কি কি ধরনের পেমেন্ট সার্ভিস আছে?
উত্তর: Cash-on-delivery , সকল ব্যাঙ্কের ভিসা ও মাস্টার কার্ড, ডিবিবিএল নেক্সাস কার্ড, বিকাশ, ইলেক্ট্রনিক ব্যাঙ্ক ট্রান্সফার ইত্যাদি প্রায় সকল ধরনের পেমেন্ট সার্ভিসই আমাদের এখানে আছে

প্রশ্ন: আমি টি-শার্ট অর্ডার করেছি, কতদিনের ভেতর ডেলিভারি পাব?
উত্তর: আমাদের প্রতিদিনের অর্ডার Cut-Off টাইম বিকাল ৫টায়, যদি আপনি এর ভেতরে অর্ডার করেন তাহলে ৯০% ক্ষেত্রে আপনি পরের দিনই পেয়ে যাবেন যদি ঢাকার ভেতরে হয়, ঢাকার বাইরে আমরা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ডেলিভারি করি যাতে করে ৩-৪ দিন সময় লাগতে পারে টি-শার্টটি আপনার হাতে পেতে।